মোটরসাইকেলচাপায় প্রাণ গেল বৃদ্ধার

অনলাইন ডেস্ক।।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় মোটরসাইকেলচাপায় সখিনা খাতুন (৬০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে একই দিন সন্ধ্যায় উপজেলার গঙ্গাসাগর-আখাউড়া সড়কের মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সখিনা বেগম ওই এলাকার সুবহান মিয়ার স্ত্রী।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, সখিনা বেগম সড়কের পাশ দিয়ে হেটে গঙ্গাসাগর থেকে আখাউড়া সদরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। রাত সাড়ে ১১টার দিকে সখিনা মারা যান।

ঘটনাস্থলে যাওয়া আখাউড়া থানার উপপরিদর্শক জাকির হোসেন জানান, মোটরসাইকেলটি আটক করা হলেও আমরা আসার আগেই তা চেয়ারম্যানের কাছ থেকে দেবগ্রামের কাউন্সিলরের জিম্মায় নিয়ে যান। মোটরসাইকেলটি ওই এলাকার আশিক উদ্দিন দেওয়ান নামের এক যুবক চালাচ্ছিলেন বলে জানতে পেরেছি। তাকেও আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে বিষয়টি জানান। তখন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!