ময়না তদন্ত শেষে ভারতীয় ট্রাক চালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

সালাহউদ্দিন বকুল,হিলি প্রতিনিধি।।

১৭৩

দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে আমদানিকৃত পণ্য নিয়ে আসা ভারতীয় ট্রাক চালক প্রসঞ্জিত বসু (৩০) এর মরদেহ ময়না তদন্ত শেষে ভারতীয় কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল রবিবার রাত ১০টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখা দিয়ে বিজিবি ও বিএসএফের উপস্থিতিতে হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট পুলিশের এএসআই পলাশ তাকে ভারতীয় অভিবাসন পুলিশের এসআই ব্রজেন এর নিকট হস্তান্তর করেন। সে ভারতের দক্ষিন দিনাজপুর জেলার সাফানগর থানা সদরের চিত্র বসুর ছেলে। এসময় সেখানে বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক ও হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম, ভারতের হিলি এক্সপোটার্স এন্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্ট আ্যসোসিয়েশনের সাধারন সম্পাদক ধীরাজ অধিকারী, হিলি স্থল বন্দরের ম্যানেজার অশিত স্যানাল, জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন, বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন, বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর বিকে পান্ডে উপস্থিত ছিলেন। সে গত ২৯শে সেপ্টেম্বর বুধবার ভারত থেকে ডাব্লুবি ৬১এ ৭২৯০ সম্বলিত একটি ট্রাকে আমদানিকৃত ডিওয়েল রাইসব্রান্ড নিয়ে ভারত থেকে হিলি স্থলবন্দরে প্রবেশ করেন। গতকাল শনিবার বন্দরে তার ট্রাক থেকে পণ্য খালাস হয়, এর পরে সে অসুস্থ্য হয়ে পড়েন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, ভারতীয় নাগরিক ট্রাক চালক প্রশঞ্জিত বসু গতকাল হিলি স্থলবন্দরে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়েন। এসময় বন্দর কতৃপক্ষ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার চিকিৎসার ব্যবস্থা করেন। আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে সে মৃত্যুবরন করেন। সংবাদ পেয়ে আমরা স্থলবন্দর অভ্যন্তর থেকে মরদেহ উদ্ধার করে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে মরদেহ আমাদের নিকট এসে পৌছলে আমরা হিলি ইমিগ্রেশনের মাধ্যমে ভারতীয় অভিবাসন পুলিশের মাধ্যমে তার স্বজনের নিকট মরদেহটি হস্তান্তর করা হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!