ময়মনসিংহের নান্দাইলে শিক্ষক কর্তৃক ৮ বছরের ধর্ষিত থানায় মামলা দায়ের

ফজলুল হক ভুইয়া, ময়মনসিংহ প্রতিনিধি।।

১৫৫

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এক লম্পট শিক্ষক কতৃক ৮ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষিতা শিশুটি বর্তমানে আশাংকাজন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার আচারগাঁও ইউপির সিংদই গ্রামে। এব্যাপারে নান্দাইল মডেল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত শিক্ষকের নাম নুরুল ইসলাম মাস্টার(৬৫) সে একই গ্রামের মৃত শহর আলীর পুত্র।

ধর্ষণের শিকার শিশুটির বাবা রেনু মিয়া জানান, আমি একজন রিকশা চালক গাজীপুরে থাকি। আমার স্ত্রী পরিবার পরিজন নিয়ে গ্রামের বাড়িতে থাকে।গতকাল আমি বাড়িতে এসে জানতে পেরেছি গত ০৫/০৯/২০২১রোজ রবিবার দিন আমার প্রতিবেশী চাচা নুরুল ইসলাম মাষ্টার তার বাড়িতে ঘরের দরজা লাগিয়ে আমার শিশু কন্যাকে ধর্ষণ করেছে। তখন আমার বাড়ির সবাইকে ঘটনা সম্পর্কে জানাই। এমনকি মাষ্টারের বাড়িতে তাদের সকলকে ঘটনা সম্পর্কে জানাই, তারা বিষয়টি তেমন গুরুত্ব দেয়নি।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে উন্নত চিকিৎসা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে, এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামি গ্রেপ্তার করা হয়নি ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!