ময়মনসিংহে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ময়মনসিংহ প্রতিনিধি।।

২২১

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় কিটনাশক পান করে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত পরীক্ষার্থীর নাম জীবন মিয়া (১৯)। সে উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের রুহুল আমিনের ছেলে এবং ফুলপুর সরকারি ডিগ্রি কলেজের এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

মঙ্গলবার (২ নভেম্বর) মধ্যরাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (১ নভেম্বর) ভোরে জীবন মিয়া নিজ বাড়িতে কিটনাশক পান করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জীবন মিয়া একই এলাকার এক স্কুলছাত্রীকে পছন্দ করত। গত রোববার জীবন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। এ ঘটনার পরদিন সোমবার ভোরে কিটনাশক পান করে জীবন।

পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মধ্যরাতে জীবনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!