ময়মনসিংহে কৃষকদলের মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি।।

১৩৭

জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুলসহ নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে ময়মনসিংহে পৃথক মানববন্ধন কর্মসুচী পালন করেছে ময়মনসিংহ দক্ষিণ জেলা ও মহানগর কৃষকদল।

রোববার সকালে দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসুচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম বলেন, বর্তমান সরকারের অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে দেয়া হবে না। জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার গঠন করতে বাধ্য করা হবে। এজন্য ঐক্যবদ্ধ আন্দোলনের কোনো বিকল্প নেই। তিনি নেতাকর্মীদেরকে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহবান জানান।

দক্ষিণ জেলা কৃষকদলের আহ্বায়ক সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসুচীতে আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক গোলাম মোরশেদ শাহীন, সিদ্দিকুর রহমান মিন্টু, সিরাজুল ইসলাম ঢালী ও জাহিদ হোসেন মনু। পরে ময়মনসিংহ দক্ষিণ জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মাসুদ তালুকদার এবং মহানগর কৃষকদলের সদস্য সচিব সুলতান আহমদের সভাপতিত্বে পৃথক মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

এসব কর্মসুচীতে মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, অ্যাডভোকেট এম এ হান্নান খানসহ বিএনপি ও কৃষকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!