ময়মনসিংহে প্রতিবন্ধীদের হাতে আসমানী’র বিশ টাকায় বাজার

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ।।

২৫১

“বিশ টাকায় বাজার” কার্যক্রম শিরোনামে সমাজের দানশীল ব্যক্তিবর্গ এবং আসমানী ডেভেলপমেন্ট সোসাইটির সার্বিক ব্যবস্থাপনায় প্রতিবন্ধী আত্ম উন্নয়ন সংস্থার সহযোগিতায় অসহায় প্রতিবন্ধী ব্যক্তিদের হাতে এই বাজার তুলে দেয়া হয়। বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নগরীর কাচিঝুলিতে প্রতিবন্ধী আত্ম উন্নয়ন সংস্থার কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ময়মনসিংহ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আবু আবদুল্লাহ মোঃ ওয়ালী উল্লাহ প্রতিবন্ধীদের হাতে এই বাজার তুলে দেন।

এসময় তিনি অসহায় মানুষদের জন্য আসমানীর এমন সময়উপযোগী পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন এবং এই উদ্যোগে যেকোনো প্রকার সাহায্য সহযোগিতার জন্য তাঁর উদার হাত বাড়িয়ে দিবেন বলে আস্বস্ত করেন৷ এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী বাবু দীপক কুমার পাল, পৌর সমাজকর্মী বাবু সুপ্রীয় দত্ত, আসমানী ডেভেলপমেন্ট সোসাইটি’র দাতা সদস্য, রিয়াজ উদ্দীন, নির্বাহী পরিচালক দেবাশীষ বসাক, এ্যাডমিন এ্যান্ড ফিন্যান্স কোর্ডিনেটর মহাদেব বণিক, অফিস সহকারী সুজিত রায়, সৌরভ চন্দ্র রায়, প্রতিবন্ধী আত্ম উন্নয়ন সংস্থা’র জেনারেল সেক্রেটারী সাদাত সারওয়ার, কোষাধ্যক্ষ, শেফালী আক্তার, বোর্ড মেম্বার মঈন উদ্দীনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আসমানী ডেভেলপমেন্ট সোসাইটি’র নির্বাহী পরিচালক দেবাশীষ বসাক বলেন, করোনার মহামারীতে লকডাউনে কর্মহীন মানুষদের সহায়তার জন্য বিশ টাকায় বাজার কার্যক্রম চালু হয়। বর্তমানেও বিভিন্ন শ্রেণী পেশার অসহায় মানুষের জন্যই এই বিশ টাকার বাজার কার্যক্রম চালু রয়েছে এবং এটি চলমান থাকবে।

তিনি আরো বলেন, বিশ টাকায় বাজার” কার্যক্রমে চাল, ডাল, আলু, পেঁয়াজ এবং তেলের সমন্বয়ে একটি প্যাকেজ ব্যাগ তৈরী করা হয়েছে। একজন সেবাগ্রহনকারী যখন এই সেবাটি গ্রহন করবেন তিনি যেনো একে দান হিসাবে মনে না করেন তার জন্য তার নিকট হতে প্যাকেজটির মূল্য স্বরুপ বিশ টাকা চেয়ে নেয়া হচ্ছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

 

আরো দেখুনঃ
error: Content is protected !!