ময়মনসিংহে ভাই ও ভাতিজার হাতে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি।।

১২৫

ময়মনসিংহের তারাকান্দায় বিদ্যুতের পুরোনো তার ভাগাভাগি নিয়ে দ্বন্ধে ভাই ও ভাতিজার কিল-ঘুষিতে প্রাণ গেলো এক মৎস্য ব্যবসায়ীর। নিহত ব্যক্তির নাম মহরম আলী (৪২)। তিনি ইসলামপুর গ্রামে মৃত উশন আলীর ছেলে। সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত মহরম আলীর চাচাতো ভাই ওমর ফারুক ও ভাতিজা আবু বক্করের সঙ্গে দীর্ঘদিন আগে যৌথভাবে বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেন। সম্প্রতি পুরোনো তার পাল্টিয়ে নতুন তার দিয়ে সংযোগ নেওয়া হয়। সোমবার সন্ধ্যার দিকে ওই পুরোনো তার ভাগাভাগি করতে ওমর ফারুক ও তার ভাতিজা আবু বক্কর নিহত মহরম আলীর বাড়িতে যান। এসময় তার ভাগাভাগি নিয়ে দুপক্ষের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে চাচাতো ভাই ফারুক ও ভাতিজা বক্করের কিল-ঘুষিতে মহরম ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এদিকে, এই ঘটনায় সোমবার (২৫ অক্টোবর) রাতেই নিহতের স্ত্রী বাদী হয়ে ৬ জনকে আসামী করে তারাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর রাতেই পুলিশ আবুল হাসেম নামে একজনকে গ্রেফতার করে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় সোমবার রাতে থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলার এজাহারভুক্ত এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!