ময়মনসিংহ মেডিকেলে করোনায় ৪ জনের মৃত্যু

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ থেকে।।

১৯০

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে দুইজন এবং উপসর্গ নিয়ে দুইজন মারা যান। মৃতদের মধ্যে ময়মনসিংহের দুইজন, নেক্রকোনার একজন এবং টাঙ্গাইলের একজন। মৃত দুইজন পুরুষ ও দুইজন মহিলা।
এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১১৬ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগষ্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্তে মৃত ব্যক্তিরা হলেন-ময়মনসিংহ ধোবাউড়া উপজেলার ফ্লোরেন্স রন্ডি (৭৫) এবং টাঙঙ্গাইল সদরের আয়েশা খাতুন (৬৫)। এছাড়াও ময়মনসিংহ তারাকান্দা উপজেলার আহমেদ অলি (৬৫) এবং নেত্রকোনা সদরের মঞ্জুরা (৫০) করোনা উপসর্গ নিয়ে মারা যান। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৮ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০৪ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৮ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ১৬ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮০ টি নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৮ দশমিক ২২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯২৯ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৯১ জন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ।।

আরো দেখুনঃ
error: Content is protected !!