ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ।।

১৭৯

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে একজন ও করোনা উপসর্গ নিয়ে ৭ জন মারা যায়। মৃতদের মধ্যে ময়মনসিংহের ৪ জন, গাজীপুরের ২ জন, নেত্রকোনা ও জামালপুরের একজন করে রয়েছে। এর মধ্যে চারজন মহিলা ও চারজন পুরুষ।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৩৪ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগষ্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১০২৬ জনের মৃত্যু হয়েছিল। করোনা আক্রান্তে মৃত ব্যক্তি হলেন- ময়মনসিংহ তারাকান্দা উপজেলার তাহমিনা (২৬)। এছাড়াও ময়মনসিংহ সদরের মোক্তার উদ্দিন (৬০), তারাকান্দা উপজেলার আব্দুল হাকিম (৫০), ফুলবাড়িয়া উপজেলার আমেনা (২০), গাজীপুর শ্রীপুর উপজেলার আব্দুল হাসেম (৪০), প্রদীপ (৭০), নেত্রকোনা কেন্দুয়া উপজেলার রহিমা আক্তার (৫০) এবং জামালপুর বকসীগঞ্জ উপজেলার সাজেদা (৪০) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৫ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৯২ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ২০ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২২৬ টি নমুনা পরীায় ৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩ দশমিক ৯৮ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৩৩ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ২০৩ জন।

আরো দেখুনঃ
error: Content is protected !!