যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

ব্রাক্ষণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি।।

২৯১

সড়কে চলাচলকারী যানবাহন নির্দিষ্ট ভাড়ার অতিরিক্ত আদায় করলে, সেসব যানবাহনের চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটি। কুমিল্লা-বুড়িচং- ব্রাহ্মনপাড়া-চান্দলা সড়কে চলাচলকারী সিএনজি অটোরিকশা, বাস ও অন্যান্য যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায় করলে যাত্রীদের অভিযোগের প্রেক্ষিতে সেসকল চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টাস্কফোর্সের মাধ্যমে ইতিমধ্যে মাদকবিরোধী যে অভিযান চলছে তা আরও বৃদ্ধি করা হবে। ইউনিয়ন ভিত্তিক মাদক নির্মূল কমিটি গঠন ও পূঃগঠনের কার্যক্রম অব্যাহত রয়েছে। আসন্ন এসএসসি পরীক্ষা নকলমুক্ত পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে প্রশাসন বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যানজট ইতিমধ্যে ব্রাহ্মণপাড়া সদর এলাকায় প্রশাসনের তৎপরতার কারণে অনেকটা কমে এসেছে।

অচিরেই ব্রাহ্মণপাড়া সদর এলাকা যানজটমুক্ত হবে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক আইন-শৃঙ্খলা সভায় এ সিদ্ধান্তগুলো গ্রহণ করা হয়। উপজেলা নির্বাহি অফিসার সোহেল রানার সভাপতিত্বে সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি রিফাত আসমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইদ্রিস মিয়া ও নুরুল ইসলাম, শিক্ষা অফিসার সেলিম মুন্সী, অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ আলতাফ হোসেন, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহাম্মদ লাভলু, সালদানদী বিওপি কমান্ডার হুমায়ন কবির, শশীদল বিওপি কমান্ডার মজিবুর রহমান, আনসার ও ভিডিপি কর্মকর্তা নাজিউর রহমান, বিআরডিবি’র চেয়ারম্যান আবদুস সামাদ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে- সুলতান আহাম্মদ, গিয়াস উদ্দীন মাষ্টার, মোস্তবা আলী শাহীন, গিয়াস উদ্দীন মাহমুদ, সমাজসেবা কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা, বাজার কমিটির নেতৃবৃন্দ, প্রধান শিক্ষক আবু হানিফ ও খোরশেদ আলমসহ আইন শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!