রংপুরের কাছে হেরে গেলো কুমিল্লা

অনলাইন ডেস্ক।।

মিরপুর শেরে বাংলায় ১৭৭ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৫ বল বাকি থাকতেই ১৪২ রানে গুটিয়ে গেলো ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্স পেলো ৩৪ রানের সহজ জয়।

এক অধিনায়ক ইমরুল ছাড়া কেউই বলার মত লড়াই করতে পারেননি। ইমরুল ২৩ বলে ৩৫ করে আউট হন। ১৫ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে রান তাড়া থেকে ছিটকে পড়ে কুমিল্লা।

লিটন দাস ১২ বলে ১০, ডেভিড মালান ৯ বলে ১৭, মোসাদ্দেক হোসেন ২৫ বলে ১৫, মোহাম্মদ নাবি ৪ বলে ৫ আর খুশদিল শাহর (৩ বলে ১) মত বড় তারকারা ব্যর্থতার পরিচয় দিয়ে সাজঘরে ফেরেন।

হাসান মাহমুদ ২০ রানে নেন ৩টি উইকেট। ২টি করে উইকেট শিকার রবিউল হক আর সিকান্দার রাজার।

এর আগে ১৯ বলে ফিফটি করেন রনি তালুকদার। ৫ উইকেটে ১৭৬ রানের সংগ্রহ দাঁড় করায় রংপুর রাইডার্স।

রনির ফিফটিটি বিপিএলে কোনো বাংলাদেশি ব্যাটারের দ্রুততম। সবমিলিয়ে বিপিএলে দ্রুততম হাফসেঞ্চুরির রেকর্ডটি অবশ্য ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারিনের, ১৩ বলে।

মিরপুরে টস হেরে ব্যাটিং করতে নেমেছিল রংপুর। রনি তালুকদার শুরু থেকেই ছিলেন মারমুখী। উদ্বোধনী জুটিতে ৮৪ রান তোলেন তিনি নাইম শেখকে সঙ্গে নিয়ে। অবশেষে নবম ওভারে খুশদিল শাহর শিকার হন রনি। দুইশর ওপর স্ট্রাইকরেটে ৩১ বলে গড়া তার ৬৭ রানের ইনিংসে ছিল ১১টি বাউন্ডারি আর একটি ছক্কার মার।

তবে আরেক ওপেনার নাইম শেখ অবশ্য টি-টোয়েন্টির মতো খেলতে পারেননি। ৩৪ বলে ২৯ করে আউট হন তিনি। এরপর শোয়েব মালিক ২৬ বলে ৩৩, সিকান্দার রাজা ১০ বলে ১২, নুরুল হাসান সোহান ১১ বলে একটি করে চার-ছক্কায় করেন ১৯ রান।

মোস্তাফিজুর রহমান ৪ ওভারে একটি উইকেট (বেনি হাওয়েলকে ফিরতি ক্যাচ) নিলেও খরচ করেন ৩১ রান।

আরো দেখুনঃ
error: Content is protected !!