লক্ষিপুরের কমলনগরে দিনব্যাপী কৈশোর মেলা, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

লক্ষিপুরের কমলনগর উপজেলা পর্যায়ে দিনব্যাপী কৈশোর মেলা, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি অনুষ্ঠানের আয়োজন করা করা হয়।

গত ১০ই ফেব্রুয়ারী পিকেএসএফ এর সহযোগী সংস্থা পেইজ ডেভেলপমেন্ট সেন্টার এর আয়োজনে উপজেলার পেইজ চরলরেন্স শাখা প্রাঙ্গনে উক্ত কর্মসূচীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দিনব্যাপী কৈশোর মেলার পাশাপাশি সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজন করা হয়। এতে কমলনগর উপজেলার সেরা ১০ টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যরা আনন্দঘন পরিবেশে উক্ত অণুষ্ঠানে অংশগ্রহণ করে। কৈশোর মেলায় সুলভ মূল্যে হাতের লাগালে পাওয়া যায় খাবারের ৬টি উপাদান, দেয়ালিকা ও স্বাস্থ্য সচেতনতা মূলক বার্তা, এবং পোস্টার।এছাড়াও মেলায় অংশগ্রহনকারী কিশোর-কিশোরীরা তাদের নিজস্ব কিছু পণ্য উদ্ভাবনী মেলায় প্রদর্শন করে।

পেইজ কৈশোর কর্মসূচির পক্ষ্য থেকে কমলনগরের বিশিষ্ট ৪জন ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। কমলনগর উপজেলায় বিভিন্ন বিষয়ে প্রতিবেদন প্রকাশে অবদান রাখায় স্থানীয় ইত্তেফাক পএিকার সাংবাদিক এম.এ মজিবকে, সামাজিক কাজে অবদান রাখায় চর জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক মো.আব্দুল্লাহ-আল ফারুককে, প্রতিভাবান সংগীত শিল্পী জনাবা মিমি আক্তারকে, ক্রীড়া খাতে অবদান রাখায় হাসান মাহমুদ তানিমকেও সম্মাননা প্রদান করা হয়। তাছাড়া সেরা ৩ টি স্টল এবং সেরা ৩টি দেয়ালিকা ও পোস্টারের জন্য পুরস্কৃত করা হয়।

কৈশর কর্মসূচীর ফোকাল পার্সন কাজী মাহবুব আলমের সঞ্চালনায়, পেইজ প্রধান কার্যালয়ের পরিচালক এ ডব্লিউ এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি কর্মকর্তা শামসুদ্দিন মোহাম্মদ রেজা, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন পেইজ ডেভেলপমেন্ট সেন্টার এর এলাকা ব্যবস্থাপক রফিকুল ইসলাম সহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি সহ অন্যান্য সকল অতিথিবৃন্দ উল্লেখিত কার্যক্রম দেখে আয়োজক সংস্থার পেইজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং এই কার্যক্রম চলমান রাখার জন্য সরকারি পক্ষ থেকে সকল সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ