লাকসাম পৌর ৫নং ওয়ার্ডের শ্রেষ্ঠত্ব অর্জন

কুমিল্লা প্রতিনিধি।।

১৮০

কুমিল্লার লাকসামে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে পৌর ৫নং ওয়ার্ড। জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষ্যে গতকাল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিশেষ অবদান রাখায় লাকসাম পৌরসভার শ্রেষ্ঠ ওয়ার্ডের সম্মাননা পুরষ্কার গ্রহণ করেন ওয়ার্ড কাউন্সিলর মুনছুর আহমেদ মুন্সী।

‘সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন’ এ প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম সাইফুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা প্রমুখ।

অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র খলিলুর রহমান, শাহজাহান মজুমদার, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, এ্যাডভোকেট মাসুদ হাসান, আব্দুল আজিজ, আবু সায়েদ বাচ্চু, দেলোয়ার হোসেন, গোলাম রাব্বানী, মোশফেকা আলম মিতা, নাসিমা সুলতানা ও নাসিমা আক্তারসহ উপজেলার প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!