লোহাগড়ায় বীরমুক্তিযোদ্ধা তারাই খানের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নড়াইল প্রতিনিধি

৪৮

নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের বীরমুক্তিযোদ্ধা তারাই খান(৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে—- রাজেউন)। রবিবার (২০ নভেম্বর) দুপুর আড়াইটায় জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

পারিবারিকসূত্রে জানাগেছে, দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের বীরমুক্তিযোদ্ধা তারাই খান ১৯ নভেম্বর রাত ৯টার দিকে অসুস্থ্যতাজণিত কারনে নিজবাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে এক স্ত্রী, এক মেয়ে ও তিন পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন।

রবিবার দুপুর আড়াইটার দিকে কুমড়ি তালবাড়িয়া হামিদিয়া আলীম মাদ্রাসা প্রাঙ্গনে জানাযার নামায অনুষ্ঠিত হয়। এসময় পুলিশের একটি চৌকষবাহিনী রাষ্ট্রীয় সম্মাননা গার্ড অব অনার প্রদান করেন। এরআগে বীরমুক্তিযোদ্ধার কফিন জাতীয় পতাকা দিয়ে ঢেকে দেয়া হয় এবং মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন।

জানাযার নামাযের পূর্বে সংক্ষিপ্তভাবে বক্তব্য দেন দিঘলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা বুলু শেখ, মরহুমের ভাই সোহরাব খান, কুমড়ি তালবাড়িয়া হামিদিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম। পরে কুমড়ি মধ্যপাড়া কবরস্থানে দাফন করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!