শরিফুলের হাতে ৬ সেলাই! শেষ বিশ্বকাপ মিশন

আনলাইন ডেস্ক।।

গতকাল প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে বেশ বড় ব্যবধানে হারে বাংলাদেশ। সেটি ছাপিয়ে টাইগার ক্রিকেটে শঙ্কার মেঘ এখন দেশের নির্ভরযোগ্য পেসার শরিফুল ইসলামের ইনজুরি। রোববার (২ জুন) ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ জানায়, ওই চোটের কারণে বাঁ-হাতের মধ্যমা ও তর্জনীর মধ্যবর্তী স্থানে ছয়টি সেলাই লেগেছে শরিফুলের।

তাহলে কী শেষ হয়ে গেলো শরিফুলের বিশ্বকাপ মিশন? এখনও অবশ্য আনুষ্ঠানিকভাবে শরিফুলের চোট নিয়ে কিছু জানায়নি বিসিবি। তবে ক্রিকবাজের ওই প্রতিবেদনে বলা হয়েছে, সুস্থ হয়ে উঠতে অন্তত এক সপ্তাহ সময় লাগবে শরিফুলের।

আগামী ৭ জুন ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে শরিফুলের খেলাও তাই এখন অনেকটাই অনিশ্চিত। ওই ম্যাচে, ভারতের বিপক্ষে দারুণ বল করছিলেন শরিফুল। ৩ ওভার ৫ বলে ২৬ রান দিয়ে তুলে নিয়েছিলেন এক উইকেট।

কিন্তু নিজের ও দলের শেষ ওভারে, হার্দিক পান্ডিয়ার শট ঠেকাতে গিয়ে হাতের তালুতে চোট পান শরিফুল। তখনই টিভিতে দেখা যায়, শরিফুলের হাত ফুলে গেছে। পরে বাঁ হাতের তর্জনী থেকে তালু অবধি ছয়টি সেলাই দেওয়া হয় তাকে। শরিফুল সুস্থ না হয়ে উঠলে বেশ বিপদেই পড়ে যেতে হবে বাংলাদেশকে।

এখনও চোট কাটিয়ে সম্পূর্নরূপে ফেরা হয়নি আরেকে পেসার তাসকিন আহমেদেরও। তার বিকল্প হিসেবে ট্রাভলিং রিজার্ভ হয়ে দলের সঙ্গে আছেন হাসান মাহমুদ। কিন্তু এখন শরিফুল ইনজুরিতে পড়লে ভাবনা বাড়বে বাংলাদেশের টিম ম্যানেজম্যান্টের।

সূত্রঃ বিডিরিপোর্ট24
একে/অননিউজ24

আরো দেখুনঃ