শিক্ষক নিবন্ধন পরীক্ষা আগামী ৩০ ও ৩১ ডিসেম্বর

অনলাইন ডেস্ক ।।

৪৪

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারি টেস্টের স্কুল ও স্কুল-২ পর্যায় অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ও কলেজ পর্যায়ে অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।
১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রিলিমিনারি টেস্টের তারিখ ঘোষণা করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

সোমবার এনটিআরসিএ পরিচালক (পমুশ্র) তাহসিনুর রহমানের সই করা বিজ্ঞপ্তিতে স্কুল ও কলেজের প্রার্থীদের জন্য আলাদা আলাদা তারিখ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর প্রিলিমিনারি টেস্টের স্কুল ও স্কুল-২ পর্যায় অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ও কলেজ পর্যায়ে অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

পরীক্ষা সংক্রান্ত তথ্যের বিষয়ে জানার জন্য www.ntrca.gov.bd বা http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইট ভিজিট করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

আরো দেখুনঃ
error: Content is protected !!