শুটিংয়ে ফিরেছেন অপূর্ব, সঙ্গে হিমি

অনলাইন ডেস্ক।।

১২৪

ঈদের আমেজ শেষ হলেও ছোট পর্দার তারকাদের অনেকেই এখনও শুটিংয়ে ফেরেননি। এরইমধ্যে শুটিংয়ে অংশ নিলেন জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে প্রথমবারের মত জুটি বাঁধেন অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। নাটকের নাম ‘ফিরে এসো সুরঞ্জনা’। এ নাটকটি পরিচালনায় করছেন তৌফিকুল ইসলাম।

তৌফিকুল ইসলাম বলেন, অপূর্ব ভাইয়ার সঙ্গে দুটি কাজ হচ্ছে আমার। একটি ‘ফিরে এসো সুরঞ্জনা’ এবং অন্যটি ‘কমলাকান্ত’। ‘ফিরে এসো সুরঞ্জনা’ রোমান্টিক গল্পের নাটক, এটাতে হিমি কাজ করছেন। আর ‘কমলাকান্ত’ বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত রম্যব্যঙ্গ সংকলন, যেটা আমরা সবাই জানি। এখানে উনার চরিত্রটা হচ্ছে কমলাকান্তের ভক্তের, যে কিনা কমলাকান্ত পড়তে ভালোবাসে এবং নিজেকে কমলাকান্তের মত মনে করে! মেয়েদের থেকে দূরে থাকে, প্রেম-বিয়েতে অনিচ্ছা! কিন্তু এখানে অনেক হাস্যরস রয়েছে যা দর্শকদের ভালো লাগবে।

জান্নাতুল সুমাইয়া হিমি বলেন, দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার গল্প নিয়ে নাটকটি। অপূর্ব ভাইয়াসহ এই পুরো টিমের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তবে কাজ করতে গিয়ে তেমনটা মনে হচ্ছে না। সবাই অনেক বেশি সাপোর্টিভ। মনে হচ্ছে, অনেক বছর ধরে কাজ করছি। সবকিছু মিলিয়ে দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!