শুধু ইতিহাসবিদ দিয়ে ইতিহাস তৈরি হয় না, ইতিহাস তৈরি করতে গেলে সাংবাদিক লাগবে… আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি

সাইফুল ইসলাম।।

১৭৬

টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন কুমিল্লার নবগঠিত কমিটির অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি- হুমায়ুন কবির রনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

এ সময় তিনি বলেন, ইতিহাস তৈরি করতে গেলে সাংবাদিক লাগবে। শুধু ইতিহাসবিদ দিয়ে ইতিহাস তৈরি হয় না। সামাজিক অবক্ষয় ,অপরাধ, দূনীতি র বিরুদ্ধে সাংবাদিকদের আরো সচেষ্ট হতে হবে। কুমিল্লার উন্নয়নে ও মাদক নির্মূলে সাংবাদিকদের ভূমিকা রাখার আহবান জানান তিনি।

রোববার সন্ধ্যায় নগরীর নজরুল ইন্সটিটিউট অডিটরিয়ামে আয়োজিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার ফারুক আহমেদ, স্থানীয় সরকার বিভাগ, কুমিল্লার ডিডিএলজি শওকত ওসমান, আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক- সৈয়দ নুরুর রহমান, কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক- নীতিশ সাহাসহ অন্যান্যরা। এসময় কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সদস্যরা। এর পর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক ,অর্থ সম্পাদকসহ সকল সদস্যদের ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আক ম বাহাউদ্দিন বাহার। নতূন এই কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সহ সভাপতি আর টিভির প্রতিনিধি গোলাম কিবরিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা ষ্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মীর সাহআলম। অনুষ্ঠানে স্বাধীনতার কবিতা আবৃত্তি করেন সাকিরা তাপসী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন মাওলানা আবু হানিফ। অনুষ্ঠান উপস্থাপনা করেন মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস।

আরো দেখুনঃ
error: Content is protected !!