শেখ রাসেলের জন্মদিনে শিশুদের নতুন পোশাক দিলেন ছবির হোসেন

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি।।

১৩২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ঝালকাঠি বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করেছেন যুবলীগ নেতা মো. ছবির হোসেন। পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. ছবির হোসেন ব্যক্তিগত উদ্যোগে শহরের বাসন্ডা সেতু সংলগ্ন বেদে সম্প্রদায়ের অর্ধশত শিশুকে নতুন পোশাক তুলে দেন। নতুন পোশাক পেয়ে খুশি এ সম্প্রদায়ের শিশু ও তাদের পরিবার। এছাড়াও পথশিশুদের মাঝে ঘুরে ঘুরে নতুন পোশাক পড়িয়ে দেন তিনি।

আলোকিত এ যুবলীগ নেতা করোনাকালে অসহায় মানুষের জন্য নানা উদ্যোগ গ্রহণ করে প্রশংসিত হয়েছেন। তিনি কর্মহীন মানুষের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণ, খাবার বিতরণ, রক্তদান, নতুন ঘর তুলে দেওয়া, ভ্রাম্যমাণ সবজির দোকান, ভ্যান গাড়ি ও হুইল চেয়ার প্রদান করেছেন। শেখ রাসেলের জন্মদিনে তিনি অর্ধশত শিশুকে নতুন পোশাক দিয়ে মানবিক মানুষ হিসেবে নিজের পরিচয় তুলে ধরেছেন বলে মনে করছেন অনেকেই। তাঁর এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জেলার বিভিন্ন শ্রেণির মানুষ।
যুবলীগ নেতা মো. ছবির হোসেন বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে একজন জনদরদি নেতা হতেন। ঘাতকের বুলেটের আঘাতে বাবা মায়ের সঙ্গে সেও শহীদ হয়। তাঁর জন্মদিন এখন জাতীয়ভাবে পালন হচ্ছে। আমি ব্যক্তিগত উদ্যোগে তাঁর ৫৮তম জন্মদিন উপলক্ষে বেদে সম্প্রদায়ের শিশু এবং শহরের পথশিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করেছি। এই শিশুদের দোয়ায় শেখ রাসেলকে আল্লাহ যেন জান্নাতবাসী করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!