শেখ হাসিনার সরকার কৃষকের মুখে হাসি ফুটিয়েছে আর বিএনপি-জামায়াত গুলি চালিয়েছে-ডা. দীপু মনি

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শেখ হাসিনার সরকার কৃষকের মুখে হাসি ফুটিয়েছে। আর বিএনপি-জামায়াত জোট সরকার সার চাওয়া অপরাধে কৃষকের বুকে গুলি চালিয়েছে। তারা দেশকে কখনই কিছু দিতে পারেনি। পক্ষান্তরে আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের জন্য সব কিছুই করেছে। তাই জনগণ বারবার আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।

গতকাল মঙ্গলবার বাগমারার তাহেরপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ডা. দীপু মনি আরো বলেন, বিএনপি-জামায়াত কখনই দেশের উন্নয়ন চায় না। তারা চায় শুধু স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও মুক্তি যুদ্ধের চেতনাকে ধ্বংস করে দিয়ে দেশের মানুষকে আবারো পাকিস্তানের গোলাম বানাতে। এ জন্য তারা দেশের ভেতরে ও বাইরে বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কাজেই এ ব্যাপারে আমাদের সকলকেই আরো সচেতন ও সজাগ থাকতে হবে। কারণ পৃথিবীর কোন অপশক্তিই যেনো আমাদের স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও মুক্তি যুদ্ধের চেতনাকে ধ্বংস করে দিতে না পারে। এ জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। মন্ত্রী তার বক্তব্যে অবিলম্বে নিরিহ ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর গণহত্যা বন্ধের আহবান জানান।

বাগমারা উপজেলা মহিলী লীগের সভাপতি কোহিনুর বানুর সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, জেলা আ.লীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. পি,এম সফিকুল ইসলাম, জেলা আ.লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু, জেলা মহিলী লীগের সভাপতি এ্যাডভোকেট মর্জিনা পারভিন, জেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, তাহেরপুর পৌর আ.লীগের সভাপতি আবু বাক্কার মুনছুর মৃধা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম ও হামিরকুৎসা ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমূখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ