শ্রীমঙ্গল হাইল হাওরের প্রাণ ফেরাতে করনীয় নির্ধারনে মাস্টার প্লান

১,০০০

শ্রীমঙ্গল প্রতিনিধি।।বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শ্রীমঙ্গল উপজেলায় শুররু হচ্ছে জাতীয় মৎস্য সাপ্তাহ উৎসব। আর এই মৎস্য সাপ্তাহকে সামনে রেখে শ্রীমঙ্গল হাইল হাওর রক্ষায় নেয়া হবে নানা উদ্যোগ। শনিবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা জানান, শ্রীমঙ্গল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরাজুল কবির।
শ্রীমঙ্গল উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্যদেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, কাউছার আহমেদ রিয়ন, এস কে দাস সুমন ও সৈয়দ আবুজাফর সালাউদ্দিন প্রমূখ।
বক্তারা বলেন, হাওরের সমস্যাগুলো চিহ্নিত করে করনীয় নিধারণ করে একটি মাস্টার প্লান করে সংশ্লিষ্ট দপ্তরে জমা দেয়া এবং মৎস্য সপ্তাহের শেষে বিষয়গুলো নিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে পুনরায় মতবিনিময় সভাকরে জানানোর জন্য।
এ সময় প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী সব সময় হাওরে নৌকা নিয়ে ঘুড়ে বেড়ানোর জন্য শ্রীমঙ্গল হবিগঞ্জ সড়ক থেকে ফুলছড়াটি খনন করে হাওরের বিভিন্ন বিলে সংযুক্ত করার অনুরোধ করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিও মাস্টার প্লানে নিয়ে আসার নির্দেশ দেন।

আর/জে/অননিউজটুয়েন্টিফোর

আরো দেখুনঃ
error: Content is protected !!