সদস্য নিচ্ছে ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি

আহসানুজ্জামান সোহেল, কুমিল্লা।

১৭৭

নতুন সদস্য সংগ্রহ করছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)। শনিবার এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুভিকসাসের প্রধান উপদেষ্টা, শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ও কুভিকসাসের উপদেষ্টা চাঁদ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন সভাপতি আশিক ইরান, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল, সহ-সভাপতি মোহাম্মদ শরীফ, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মাহির, দপ্তর সম্পাদক শরীফ খান,নির্বাহী সদস্য পুতুল আক্তার প্রমুখ। সভাপতি আশিক ইরান বলেন, নতুনদের সুযোগ করে দিতেই এ কার্যক্রম। নতুনরা আমাদের সাথে যুক্ত হয়ে ক্যাম্পাস সাংবাদিকতা সম্পর্কে জানতেও শিখতে পারবে।

সাধারণ সম্পাদক আবু সুফিয়ান বলেন, প্রতিবছর অনার্স প্রথম বর্ষ ভর্তির পরপর কুভিকসাস সদস্য সংগ্রহ করে থাকে। চলতি বছর করোনা মহামারির কারণে আমরা অনলাইন সদস্য আবেদনের সুযোগ রেখেছি। আবেদন ফরমটি সমিতির অফিসিয়াল ফেসবুকে দেওয়া আছে। প্রাথমিকভাবে যারা নির্বাচিত হবেন, তাদের একটি ভাইবার সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করা হয়ে। আগামী ২১ অক্টোবর পর্যন্ত এ সদস্য সংগ্রহ কার্যক্রম চলবে। ভিক্টোরিয়া কলেজে অধ্যয়নরত যে কোন শিক্ষার্থী আবেদন করতে পারবেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২০ মার্চ প্রতিষ্ঠালাভ করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)। শুরু থেকে শতবর্ষী এ কলেজের গঠনমূলক সংবাদ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সংবাদ গণমাধ্যমে প্রচার করে ব্যাপক প্রশংসা কুড়িয়ে আসছে। অধ্যক্ষ মহোদয়ের পৃষ্ঠপোষকতায় একঝাঁক তরুণ ঐতিহ্যবাহী এই শিক্ষাঙ্গনে সংবাদ চর্চার কাজ করছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!