সন্তানদের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন স্বামী

মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ ।।

১৮৫

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুরে সন্তানদের সামনে স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মো. রফিকুল ইসলাম রফিক নামে মানসিক ভারসাম্যহীন এক স্বামী। বুধবার সকালে উপজেলার মাওহা ইউনিয়নের বীর আহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম ললিতা বেগম (৪০)। পরিবারের লোকজন জানান, রফিক সকালে ফজরের নামাজ পড়ে ঘরে এসেই দা দিয়ে কুপিয়ে তার স্ত্রীকে গুরুতর আহত করে। এ সময় ঘরে থাকা তার মেয়েরা ফিরাতে গেলেও মাকে শেষ রক্ষা করতে পারেনি। আহত গৃহবধূ ললিতাকে গৌরীপুর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের লোকজন আরো জানায়, নিহত ললিতা বেগমের সাথে স্বামী রফিকুল ইসলাম রফিকের (৫০) সঙ্গে কোনো বিরোধ ছিল না। তবে কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় রফিক গুরুতর আহত হন। এর পর থেকেই প্রায় দুই মাস ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। মানসিক রোগের জন্য তিনি চিকিৎসাধীন। তাদের ঘরে ৪ টি কন্যা সন্তান রয়েছে। নিহত ললিতা বেগম নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মো. নায়ের আলী ফকিরের মেয়ে। এই ঘটনায় অভিযুক্ত মো. রফিকুল ইসলাম রফিক মাওহা ইউনিয়নের বীর আহাম্মদপুর গ্রামের আবুল তালুকদারের ছেলে।

গৌরীপুর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রণিতা সূত্রধর জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই গৃহবধূ মারা যায়। গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এই ঘটনায় অভিযুক্ত মো. রফিকুল ইসলাম রফিকে আটক করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!