সন্ত্রাস ও মাদকমুক্ত মডেল ইউনিয়ন হবে মোহনপুর – চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর

মাহফুজ বাবু, কুমিল্লা।।

২৬৭

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৬,নং মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেবিদ্বার মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক আব্দুল গফুর। আসন্ন নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন ধরে নিজ ইউনিয়ন এলাকায় প্রচার প্রচারণা ও সামাজিক কাজ করে যাচ্ছেন তিনি। মোহনপুর ইউপির বিহারমন্ডল গ্রামের হাজী মনু মিয়ার সন্তান আব্দুল গফুর সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে জাতির পিতা বঙ্গবন্ধু আদর্শের একজন একনিষ্ঠ কর্মী।

স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আব্দুল গফুর এলাকায় সাংগঠনিক সরব ভুমিকা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে গড়ে তুলেছেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিশাল কর্মী বাহিনী। করোনাকালীন সময়ে দলীয় কার্যক্রম পালনের পাশাপাশি এলাকার মানুষের কল্যাণে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমের মাধ্যমে নিবেদিতপ্রাণ একজন সমাজ সেবক হিসেব নিজেকে সুপরিচিত করে তুলেছেন এলাকায়। সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমের মাধ্যমে এলাকায় নিজেকে জনপ্রিয় ও গ্রহণযোগ্য করে তুলেছেন নিজের মেধা ও জনসেবার মাধ্যমে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৬নং মোহনপুর ইউনিয়ন পরিষদ থেকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী আব্দুল গফুর গতকাল শুক্রবার দুপুর থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যপক জনসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেন। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মীর বিশাল বহর নিয়ে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন এসময় তিনি দলমত নির্বিশেষে এলাকাবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করে এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। শক্রবার দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত প্রচারণায় শতাধিক সিএনজি কয়েক শতাধিক মোটরসাইকেল পিকাপ, প্রাইভেট কার ও ঘোড়ার গাড়িতে করে নেতাকর্মীরা চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুরের সমর্থনে নানা রকম স্লোগান দিতে দেখা যায়।

দেবিদ্বার উপজেলার ১৬নং মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল গফুর জানান সুখে দুঃখে ইউনিয়ন বাসীর কল্যাণে তাদের পাশে থাকে সেবা করে যেতে চাই । প্রিয় নেতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রওশন আলী মাস্টারের নেতৃত্ব ও নির্দেশনা মেনে এলাকাবাসীর কল্যাণে নিজেকে সবসময় নিয়োজিত রেখেছি। বিগত দিনে দলের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে নিজস্ব অর্থায়ন এবং ব্যক্তিগত উদ্যোগে এলাকায় বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের প্রয়োজনে সব সময় তাদের যে কোন ভালো কাজে সহায়তা করতে চেষ্টা করি। প্রিয় মোহনপুর ইউনিয়নবাসীর অনুরোধে এলাকার উন্নয়ন কে আরো ত্বরান্বিত করতে এবং ইউনিয়নের অবশিষ্ট যে সকল উন্নয়ন কাজ বাকি সেগুলো সমাপ্ত করতেই নির্বাচনে অংশ গ্রহণ করবো। নৌকা প্রতিকে মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আমি শতভাগ আশাবাদী। নির্বাচিত হলে নিজেকে শতভাগ দুর্নীতিমুক্ত রাখবো। এলাকাবাসীর সার্বিক উন্নয়ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন ভিশন বাস্তবায়নের সর্বোচ্চ চেষ্টা করবো। ইউনিয়নের সকলকে সাথে নিয়ে প্রতিটি গ্রাম ও ওয়ার্ডের সঠিক ও সন্দুর উন্নয়নের মাধ্যমে মোহনপুর কে একটি সন্ত্রাস মাদকমুক্ত মডেল ও দেশসেরা ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করতে চাই, ইনশাআল্লাহ।”

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল গফুর দলমত নির্বিশেষে ষোলনল ইউনিয়নবাসী তথা দেশবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!