সাংবাদিক মহিউদ্দিন এর আত্নার মাগফেরাত কামনায় বুড়িচং প্রেস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল

আহসাুনুজ্জামান সোহেল/অননিউজ24।।

১২৩

পেশাগত দায়িত্ব পালনকালে ‘মাদক ব্যবসায়ীদের’ গুলিতে নিহত সংবাদকর্মী বুড়িচং প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম এর আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ঢাকা চট্রগ্রাম মহাসড়কের সৈয়দপুর সংলগ্ন ডুবাইরচর হোটেল নুর মহল এ এই দোয়া ও ইফতারের আয়োজন করে বুড়িচং প্রেস ক্লাব। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খান এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলী আকবর, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, ঢাকার উপজেলা সমিতির সভাপতি এমএ মতিন এমবিএ, শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক সহ বুড়িচং প্রেসক্লাবের সদস্যবৃন্দ। প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হাফিজ এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বুড়িচং প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।অনুষ্ঠানে ক্লাবের সকল সদস্য গণের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন নিহত মহিউদ্দিন সরকারের পরিবার। নিহত মহিউদ্দিন সরকারের মায়ের হাতে মাননীয় এমপি মহোদয় মরণোত্তর সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

মাননীয় এমপি মহোদয় তার বক্তব্যে বলেন সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশের কল্যাণে কাজ করে যায়। দেশ ও জাতির কল্যানে সাংবাদিকদের সাথে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এসময় তিনি নিহত মহিউদ্দিন সরকারের পরিবারকে সাত্বনা দেন। মাননীয় এমপি মহোদয়ের পাশাপাশি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলী আকবরও সাংবাদিকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন পাশাপাশি সাংবাদিকদের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!