সাইপ্রাসে দশতলা ভবন থেকে পড়ে নিহত সোনাগাজীর যুবকের দাফন সম্পন্ন

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

দশতলা ভবন থেকে পড়ে সাইপ্রাসে নিহত মো. আলী সোহাগের (২৮) লাশ শুক্রবার বেলা ১১টায় নামাজে জানাজা শেষে চরচান্দিয়া ইউনিয়নের বারি মিয়ার দীঘির পাড়ের সামাজিক কবরাস্থানে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল তিনটায় হযরত শাহাজালা আন্তর্জাতিক বিমান বন্দরে তার মরদেহ এসে পৌঁছে। রাত নয়টার দিকে লাশ গ্রামের বাড়িতে পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। পরিবারের সবাই এবং এলাকাবাসী হাউমাউ করে কাঁদতে থাকে।

বাংলাদেশ সময় ৯ফেব্রুয়ারি শুক্রবার সকাল আটটায় নর্থসাইপ্রাসের গাজীভেরেন এলাকায় একটি দশতলা ভবনে কাজ করার সময় অসাবধানতাবশত পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া গ্রামের আক্রাম উদ্দিন মিয়াজি বাড়ির রফিকুল ইসলামের ছেলে। দুই ভাই চার বোনের মধ্যে সে ছিল সবার ছোট।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, গত নয় মাস পূর্বে নিজের ভাগ্য বদল করতে সোহাগ সাইপ্রাসে পাড়ি দেন। দশমাস আগে বিয়ে করে প্রবাসে পাড়ি জমালেও তার কোন সন্তান হয়নি। সাইপ্রাসে সে স্থানীয় ইউরোকোস্ট কোম্পানীতে কর্মরত ছিলেন। দশতলা ভবনে কাজ করার সময় পা পিঁছলে সে নীচে পড়ে যান তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সাইপ্রাসে বাংলাদেশ কমিউনিটির সাধারণ সস্পাদক মো. ইমাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ