সাজিদের বিরুদ্ধে অভিনেত্রী শার্লিনের যৌন হেনস্তার অভিযোগ

অনলাইন ডেস্ক।।

৬৭

নানা সময়েই বলিউডের জনপ্রিয় নির্মাতা-অভিনেতা সাজিদ খানের বিরুদ্ধে নারীরা অভিযোগ করে থাকেন। এর আগেও কমপক্ষে ১০ জন নারী যৌন হেনস্তার অভিযোগ করেছিলেন তার বিরুদ্ধে। সম্প্রতি সরব হয়েছেন ভুক্তভোগীরা। এবার সাজিদ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। মুম্বাইয়ের জুহু থানায় এ মামলা দায়ের করেছেন তিনি।

ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে শার্লিন চোপড়া বলেন, সম্প্রতি জুহু থানায় সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তা ও ভয়ভীতি দেখানোর অভিযোগ এনে মামলা দায়ের করেছি। এ সময় পুলিশ শার্লিন চোপড়াকে জিজ্ঞাসা করেন, এ ঘটনা কবে ঘটেছে? জবাবে শার্লিন বলেন, ‘২০০৫ সালে।’

এত দেরিতে মামলা দায়ের করার কারণ ব্যাখ্যা করে শার্লিন চোপড়া বলেন, সাজিদের মতো এত বড় মাপের মানুষের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ জানানোর মতো সাহস ওই সময় ছিল না।

এদিকে সাজিদ খানের মুখপাত্র একটি সংবাদমাধ্যমকে বলেন, কোন কোন ধারায় মামলা দায়ের হয়েছে, তা উল্লেখ করা না গেলেও একজন নারীর সম্মানে আঘাতের অভিযোগের ভিত্তিতে সাজিদ খানের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন শার্লিন। এমনকি মহিলা কমিশনেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

প্রসঙ্গত, কয়েক দিন আগে সাজিদকে বিগবস থেকে বহিষ্কারের দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি পাঠিয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। যেসব অভিনেত্রী-মডেল বিভিন্ন সময়ে সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তার সম্পূর্ণ একটি তালিকা চিঠিতে উল্লেখ করেছেন স্বাতী।

আরো দেখুনঃ
error: Content is protected !!