সাতক্ষীরা জেলা আলীগের সাধারন সম্পদক এর সাথে সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময়

প্রেস বিজ্ঞপ্তি।।

২১৭

জেলা আলীগের সাধারন সম্পদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের সাথে সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা বিনিময়
সাতক্ষীরা জেলা আলীগের সাধারন সম্পদক ও জেল পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামের সাথে সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটির সৌজন্যে স্বাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকালে শহরের সুলতান পুর সহাপাড়াস্থ নিজস্ব বাস ভবনের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় নবগঠিত কমিটির নেতৃবৃন্দর উদেশ্য জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়ন নিজ গুনে এগিয়ে যাক। সাংবাদিক ইউনিয়ন দেশ ও জাতির কল্যানে সর্বদা কাজ করে যাবে। আমরা আপনাদের পাশে আছি এবং সাংবাদিকরা হলেন সমাজের চোখ জাতির বিবেক। তার প্রতিফলন ঘটাতে হবে জনসাধারণের মাঝে। সাংবাদিকরা যেন জনসাধারণের আস্থা ভাজন হয়ে ওঠে। কোন ভাবেই বিভ্রান্তির কারন না হয় সেদিকে খেয়াল রাখা খুব প্রয়োজন। দেশের সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভুমিকার প্রশংসানীয়। সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড অর্জনের জনগণের মাঝে তুলে ধরার দায়িত্ব আপনাদের। সাংবাদিক সমাজ জাতির বিবেক, সে কারনে দেশবাসী আপনাদের দিকে চেয়ে থাকেন। দেশের ও জনগণের স্বার্থে বস্তুনিষ্ঠু সংবাদ প্রচারের চেষ্টা করবেন। সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়ন এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। তিনি সাংবাদিক ইউনিয়নের সফলতা কামনা করেন।

সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের সভাপতি বলেন, আপনাদের সহযোগিতা থাকলে সাংবাদিক ইউনিয়ন দেশ ও জাতির জন্য কল্যানে আমরা কাজ করে যাব। সৌজন্য স্বাক্ষাৎ ও মতবিনিময় সভা উপস্থিত ছিলেন সাতক্ষীরা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আবুল কালাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী নাসির উদ্দীন, মোঃ মনিরুজ্জামান তুহিন, সাধাধারণ সম্পাদক জি.এম মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রনি, সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুজ্জামান (মুকুল), সহ-সাংগঠনিক সম্পাদক মীর আবু বকর, অর্থ সম্পাদক শেখ হাসান গফুর, দফতর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, শেখ ইলিয়াস হোসেন, প্রচার সম্পাদক আলী মুক্তাদা হৃদয়, স্বাস্থ্য ও শিক্ষা সম্পাদক, রাকিবুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শরিফুল ইসলাম (জুয়েল), সমাজ কল্যাণ সম্পাদক রবিউল ইসলাম (রবি), নির্বাহী সদস্য মোশাররফ হোসেন, আহসানুর রহমান রাজীব, তারিকুল ইসলাম, জাকির হোসেন মিঠু, আব্দুল মতিন, মতবিনিময় সভা শেষে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামকে ফুলেল শুভেচছা জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

 

আরো দেখুনঃ
error: Content is protected !!