মুজিবুল হক এমপিকে ভাইরাল জুয়েলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে পুরোনোরাই নির্বাচিত হওয়ায় কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সংসদ সদস্য সাবেক রেলপথমন্ত্রী মো. হক এমপিকে শুভেচ্ছা জানিয়েছেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির যগ্ম মহাসচিব বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মনিরুজ্জামান জুয়েল।

এর আগে ৮ ডিসেম্বর ত্রিবার্ষিক সম্মেলনে মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী বিশাল শো ডাউন করে সম্মেলনে যোগ দেয়।

 

তিনি বলেন, মুজিবুল হক মুজিব চৌদ্দগ্রাম উপজেলার মাটি ও মানুষের নেতা, একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তিনি সব সময় তার নেতার অনুসরণ করবেন এবং যেকোন ষড়যন্ত্র মোকাবিলা করবেন।

 

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুরোনোরাই বহাল রয়েছেন। আবারও সভাপতি হয়েছেন কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আর সাধারণ সম্পাদক পদে থাকছেন কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সংসদ সদস্য সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম তাঁদের নাম ঘোষণা করেন। দলীয় সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। তখনো এই দুই নেতা শীর্ষ পদে অধিষ্ঠিত হন। ২০০৬ সালের ৮ ফেব্রুয়ারি থেকে তাঁরা কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আছেন।

বেলা তিনটায় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে সম্মেলন শুরু হয়। ভার্চ্যুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরো দেখুনঃ
error: Content is protected !!