সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে বাকশীমূলবাসীর সাথে ওসির মতবিনিময়

সৌরভ মাহমুদ হারুন।।

কুমিল্লার বুড়িচং থানা পুলিশের উদ্যোগে বুড়িচং উপজেলার বাকশীমূল উত্তরপাড়া সকরারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বাল্য বিয়ে, ইভটিটিজিং, মাদক নিয়ন্ত্রণ ও সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নকল্পে এলাকাবাসীর সাথে বিট পুলিশিং এর এক মতবিনিময় সভা গতকাল ২৪ নভেম্বর রাতে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন। বাকশীমূল ইউপি সাবেক মেম্বার মো. আয়েত আলীর এর সভাপতিত্বে এবং বুড়িচং থানার এসআই বিনোদ দস্তিদার ও এএসআই অহিদ উল্লাহ সঞ্চালনায় বক্তব্য রাখেন বুড়িচং বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান খাঁন, হাজী মফিজুল ইসলাম, বর্তমান মেম্বার মো. ফারুক খান, ধনু মিয়া মুহুরী, মিজানুর রহমান রেজভী, জাহাঙ্গীর আলম, ডা. রবিউল আলম, আল আমিন, আওয়ামীলীগ নেতা আ: করিম রিপন খাঁন, যুবলীগ নেতা সেলিম, প্রভাষক এমএ হান্নান রোকন, প্রবাসী জাহাঙ্গীর আলম, আ: আলীম খাঁন, আ: জলিল, শরীফুর রহমান, আ: কুদ্দুছ, বিল্লাল হোসেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন বর্তমান প্রজন্মে মাদকের চেয়ে মোবাইল ফোন আরো ভয়াবহ আকার ধারণ করেছে। তথ্য প্রযুক্তির এ যুগে এলাকার ছেলেমেয়েদেরকে একজন ভালো ছাত্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য মনোযোগ দিয়ে লেখাপড়ার আহবান জানান। পাশাপাশি সুন্দর ভবিষ্যাত জীবন গড়তে ইভটিজিং, বাল্য বিবাহ ও মাদকের আগ্রাসন থেকে নিজেকে রক্ষা করে শিক্ষা জীবন সম্পন্ন করা ও কোনরূপ বিশৃংলায় যাতে জড়িয়ে না যায় সে লক্ষ্যে সকলকে আহবান জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!