সিন্দুক ভেঙে সাড়ে ৩০ লাখ টাকা লুট

রাজশাহীতে পবাতে রাজ কোল্ডস্টোরেজে রাতের আঁধারে সিন্দুক ভেঙে ৩০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৪ জুন) দিবাগর রাতে মুখে গামছা পরে এক দল দুর্বৃত্ত এই ঘটনা ঘটায়। রোববার ওই কোল্ডস্টোরেজের মালিক মোহাম্মদ আলী থানায় অভিযোগ করেছেন।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাহিদ হাসান, আলী হায়দার হৃদয় এবং হামিম নামের তিন নৈশপ্রহরীকে আটক করেছে পুলিশ। এই তিন নিরাপত্তাকর্মীর বাড়ি কোল্ডস্টেরেজ সংলগ্ন বরগাছি গ্রামে।

কোল্ডস্টোরেজের স্বত্বাধিকারী মোহাম্মদ আলী জানান, ব্যাংক বন্ধ থাকায় কালেকশনের ৩০ লক্ষাধিক টাকা জমা ছিল কোল্ডস্টোরেজের সিন্দুকে। রাতে কোল্ড স্টোরেজের দায়িত্বে ছিলেন তিন জন নৈশ প্রহরী। এইড সিকিউরিটি সার্ভিসেস লি. আমাদেরকে সিকিইরিটি গার্ডের সার্ভিস দিয়ে থাকে। এই ঘটনায় পবা থানায় অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসে তিন গার্ডসহ অন্যান্যদের জিজ্ঞাসাবাদ করছেন।

এইড সিকিউরিটিজ সার্ভিসিসে লি. এর সুপারভাইজার শিমুল বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি। তাছাড়া পুলিশকে সবধরণের সহযোগীতা করতে আমরা প্রস্তুত।

পবা থানার ওসি মোবারক পারভেজ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনার সিসি ক্যামেরা ফুটেজ দেখে তিনজন নৈশপ্রহরীর সম্পৃক্ততা আছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নৈশপ্রহরীসহ সংশ্লিষ্ট অন্যান্যদের। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ