সিরাজগঞ্জে গাঁজা ও ফেন্সিডিল সহ আটক ৪

নাজমুল হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধি।।

১৪৭

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা ও ২৯৬ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও নগত টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলো, উল্লাপাড়ার সলঙ্গা থানার গোলকপুর গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে আশাদুল শেখ (২৫), কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার বারদাগ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জসীম আলী (২৭), মৃত কালাম উদ্দিনের ছেলে
শাহ-জামাল (৪০) মৃত কেকেন্দার আলীর ছেলে মোস্তাফিন (১৯)।

মঙ্গলবার (২৪ মে) র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে আজ ভোর রাতে উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের গোলকপুর গ্রামের মাদক কারবারী রমিছা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে সকালে ঢাকা-বনপাড়া মহাসড়কের সলঙ্গার রামারচর এলাকায় অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে অভিযান চালিয়ে ২৯৬ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় আটকদের কাজ থেকে কাজে নগদ ৯ হাজার ৫ শত টাকা, ৪টি মোবাইল ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতসহ তাদের আজ দুপুরে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদক মুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

আরো দেখুনঃ
error: Content is protected !!