সিরাজগঞ্জে মাদক বিরোধী প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

১৫১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জে মাদক বিরোধী প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৮ অক্টোবর বিকালে সিরাজগঞ্জ শহরের মুক্তি সোপানে এ খেলার আয়োজন করে সিরাজগঞ্জ জেলা কার্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এবং সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থা । প্রীতি ভলিবল ্ম্যাচ এর উদ্ধোধন করেন অনুুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড ফারুক আহাম্মদ।

সিরাজগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন,অতিরিক্ত পুলিশ সুুুুপার সদর সার্কেল জসীম উদ্দিন চৌধুরী,জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ,যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা,বীরমুক্তিযোদ্ধা ফজলুর মতিন মুক্তা,জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা ফারজানা সিদ্দিকা অপু বারী প্রমূখ।

জেলা প্রশাসক ড ফারুক আহাম্মদ বলেন, খেলাধুলা হচ্ছে শাররীক ও মানুষিক বিকাশের অনণ্য মাধ্যম,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের এই আয়োজন প্রশংসনীয়,তিনি বিজয়ি এবং বিজিত দলের সকলকে সাধুবাদ জানান মনোরম খেলা প্রদর্শন করার জন্য।তিনি আরো বলেন বর্তমানে জেলার বিভিন্ন অঞ্চলের ভালো খেলোয়াড়দের জেলা প্রশাসনের পক্ষ হতে বিভিন্ন ভাবে পৃস্টপোষকতা করার ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে সচেতন করে তুলতে হবে,মাদক ছেড়ে খেলাধুলার মাধ্যমে দেশের সার্থে অবদান রাখতে হবে।

পরে প্রীতি ভলিবল ম্যাচে প্রতিদ্বন্দ্বীতা করে সদর উপজেলা বনাম উল্লাপাড়া উপজেলা ভলিবল দল।আয়োজিত খেলায় সদর উপজেলা কে হারিয়ে উল্লাপাড়া উপজেলা ৩০ পয়েন্টে চ্যাম্পিয়ান ট্রপি অর্জন করেন। এসময় পরিদর্শক মো: রফিকুল ইসলাম,উপ পরিদর্শক মো: মেহেদুল ইসলাম সরদার,মোঃ ইব্রাহিম খলিল সহ মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা এবং খেলোয়াড় গণ উপস্থিতি ছিলেন। খেলাটি পরিচালনা করেন বীরমুক্তিযোদ্ধা মির্জা ফারুক আহাম্মদ ও কামরান হোসেন। খেলাটিতে সঞ্চালনায় ছিলেন আব্দুল্লাহ আল মাহমুদ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!