সিরাজগঞ্জ সলঙ্গায় ৩ মাদক কারবারী আটক

প্রেস বিজ্ঞপ্তি।।

১৫০

১৬ই নভেম্বর রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ০৯ নং হাটিকুমরুল ইউপির সামনে ০৫ নং ওয়ার্ডের ধোপাকান্দি গ্রামস্থ ঢাকা গামী মহাসড়কের উপর হানিফ হোটেলের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৩ (তের) কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ২৬৩০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী চাপাপুর গ্রামের মোঃ এছাহক মিয়ার ছেলে মোঃ রাব্বি হাসান,জগন্নাথপুর গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ আলমগীর হোসেন, একই গ্রামের মোঃ রাজ্জাক মিয়ার ছেলে মোঃ ইমরান হোসেন সর্ব থানা কোতয়ালী, জেলা-কুমিল্লা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!