সিলেটের জকিগঞ্জে স্কুল ও কলেজ পড়ুয়া চার তরুণীকে ঘরের বেড়া কেট ধর্ষণের চেষ্টা

সিলেট প্রতিনিধি ।।

৫০

সিলেটের জকিগঞ্জে স্কুল ও কলেজ পড়ুয়া চার তরুণীকে ঘরের বেড়া কেট ধর্ষণের চেষ্টা করছে স্থানীয় কিছু বখাটেরা। ঘটনাটি ঘটেছে বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার সদর ইউপির সেনাপতিরচক গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী অভিযোগ, দীর্ঘ দিন ধরে একই গ্রামের মৃত আব্দুল আজিজ আজইর ছেলে কবির আহমদ (৪৯), মৃত ফয়জুর রহমাইেরনর ছেলে হেলাল আহমদ (৪৫), কামাল আহমদ (৪০), কবির আহমদেও ছেলে জুনেদ আহমদ (২৮) দিন মজুরের চার মেয়ের সঙ্গে খারাপ আচরণ করে যাচ্ছে। বখাটেদের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে দিন মজুওেংষধস মেয়েরা স্কুল কলেজে যাওয়া বন্ধ কওে বেশ কয়েক দিন ধরে এলাকা ছাড়া ছিলো। সর্বশেষ গত সপ্তাহে চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বাড়ি ফিরে তারা। থানায় অভিযোগ দায়ের জেরে উত্তেজিত হয়ে ওঠে বখাটে চক্র। এরই জেরে বৃহস্পতিবার (১০ নভেম্বর) গভীর রাত আড়াইটার দিকে বখাটে কবির ও বখাটে কামাল দিন মজুরের বসত ঘরের বাঁশের বেড়া কেটে অস্ত্র নিয়ে ঘরে ঢুকে পড়ে। পরে দিনমজুর ঘটনাটি বুঝতে পেরে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসার পর বখাটেরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থলে একটি চাকু পাওয়া গেছে। এ ঘটনায় চরম আতঙ্কে রয়েছে ওই পরিবার।
জকিগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, দিনমজুওেংষধস মেয়েদের সঙ্গে খারাপ আচরণ, শ্লীলতাহানি ও যৌন নিপীড়নের ঘটনায় ২০১৯ সালে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় কবির জামিনে জেল থেকে বেরিয়ে আসার পর থেকে আরও বেপরোয়া হয়ে ওঠে। মামলা দায়ের করায় দিনমজুরের পরিবারের বিরুদ্ধে ক্ষেপে ওঠে কবিরসহ হেলাল, কামাল, জুনেদ। আদালতে বিচারাধীন মামলা প্রত্যাহারের জন্য আসামীরা বার বার হুমকি দিয়েছে। বাদীর মেয়েদেরকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে অশালীন কথাবার্তা বলে কু-প্রস্তাব দেয়। স্কুল কলেজে যাবার পথে কবিওেংষধস ছেলে জুনেদ মোবাইল দিয়ে জোরপূর্বক ছবি তুলে টিটকারি মশকারা করে। তার ইভটিজিংয়ে অতিষ্ঠ অসহায় পরিবাওেংষধস মেয়েরা। এ নিয়ে এলাকায় নালিশ করলে বখাটেরা আরও উত্তেজিত হয়ে প্রায় সময় রাতে তাদের বসতঘরের চালসহ দরজা জানালায় ইট পাথর নিক্ষেপ করে।

আরো দেখুনঃ
error: Content is protected !!