সুজানগরে চেয়ারম্যান প্রার্থী টুটুল কাজীর মোটর সাইকেল শোভাযাত্রা

পাবনা প্রতিনিধি।।

১৭৫

আগামী ১১ই নভেম্বর ২য় ধাপের নির্বাচনে সুজানগর উপজেলার রাণীনগর ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী টুটুল কাজীর মতবিনিময় ও মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৪টায় ইউনিয়নের ভাটিকয়া চরপাড়া থেকে কয়েক শতাধিক মোটর সাইকেল, ট্রাক, ভ্যান নিয়ে এ শোভাযাত্রাটি বের করা হয়। মোটর সাইকেল শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া, মহল্লার রাস্তা প্রদক্ষিণ করে।

এসময় স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী টুটুল কাজী স্থানীয়দের সঙ্গে মতবিনিময়ের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন। এসময় তিনি ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সাধারণ জনগণের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ, দূর্নীতি-মাদক মুক্ত সমাজ গঠনের মধ্য দিয়ে রাণীনগর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন পরিষদে রূপান্তর করার প্রতিশ্রিুতি দেন। তিনি আরও বলেন, আপনারা আমাকে পরপর ২ বার ভোট দিয়ে ইউপি সদস্য নির্বাচিত করেছিলেন। আশা করি এবার চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনারা ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

টুটুল কাজী ছাত্রাবস্থায় ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতিতে পদার্পণ করেন। তিনি রাণীনগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি, সুজানগর যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি রাণীনগর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ৩নং ওয়ার্ডে পরপর ২বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।

এসময় রাণীনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মকবুল প্রাং, বিল্লাল হোসেন, আব্দুল আলিম শেখ, জাকির হোসেন, আবু সালাম মোল্লা, আ. কুদ্দুস মাস্টার, সেলিম মোর্শেদ রানা, আলাউদ্দিন হোসেনসহ বিপুল সংখ্যাক নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!