সোনাগাজীতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনায় সন্দেহ করে একই পরিবারের তিন নারী-পুরুষকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে বুধবার বিকাল সাড়ে তিনটায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, এনামুল হক, তার স্ত্রী রাবেয়া আক্তার ও শ্বশুর আহসান উল্যাহ।

পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, সোনাপুর গ্রামের আবদুল কাদের একটি এনজিও থেকে ঋণ নিয়ে আত্মগোপনে চলে যান। এনজিও কর্মীরা তার বাড়িতে গিয়ে তাকে না পেয়ে হন্য হয়ে খুঁজতে থাকে। এক পর্যায়ে এনজিও কর্মীরা আবদুল কাদেরের মেয়ের স্বামীর বাড়িতে গিয়ে তাকে খুঁজতে থাকে। সেখানেও তাকে না পেয়ে হতাশ হয়ে ফিরে যান তারা। এদিকে আবদুল কাদেরের কন্যার স্বামীর বাড়ির লোকজন তাদের বাড়ি এনজিও কর্মীদের গোপনে ছিনিয়ে দিয়েছেন মর্মে একই গ্রামের আহসান উল্যাহর পরিবারের সদস্যদেরকে সন্দেহ করতে থাকেন।

স্থানীয় সন্ত্রাসী সায়েদুল হক, নুর আলমের ছেলে নাঈম, মো. মানিকের ছেলে শাহ আলম, আবুল কালামের ছেলে নুর আলম ও তার স্ত্রী পেয়ারা বেগম সহ বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে আহসান উল্যাহর বাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় আহসান উল্যাহ, তার কন্যা রাবেয়া আক্তার ও জামাই এনামুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে তারা। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় এনামুল হক বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!