সোনাগাজীতে এমপি’র নাম ভাঙিয়ে কম খরচে হজে লোক পাঠানোর কথা বলে টাকা দাবি, থানায় জিডি

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

১৯০

ফেনী-৩ আসনের সাংসদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার লে. জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধুরীর নাম ভাঙিয়ে পিএস, এপিএস পরিচয় দিয়ে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও মাদ্রাসার অধ্যক্ষদের কাছে কম খরচে হজে লোক পাঠানোর কথা বলে টাকা দাবির অভিযোগ উঠেছে।

তবে যে দুটি মোবাইল নাম্বার থেকে টাকা চাওয়া হয়েছে সে দুটি মোবাইল নাম্বার সাংসদের পিএস এবং এপিএসের ব্যবহৃত নাম্বার নয় বলে দাবি করা হয়েছে। এ ঘটনায় সাংসদের জনসংযোগ কর্মকর্তা মো. ওমর ফারুক মোস্তাফিজ ২৬ এপ্রিল মঙ্গলবার রাতে সোনাগাজী মডেল থানায় একটি জিডি (সাধারণ ডায়েরী) করেছেন। জিডি নং-১২৬৫, তাং-২৬-০৪-২০২২খ্রিস্টাব্দ। জিডিতে তিনি উল্লেখ করেন, তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের বাসিন্দা ও এমপি মাসুদ উদ্দিন চৌধুরীর জনসংযোগ কর্মকর্তা হিসেবে দায়ীত্ব পালন করছেন।

গত ২৩ এপ্রিল হতে দুটি মোবাইল নাম্বার ০১৮৮৬৪৮৫৭৫১, ০১৮৮৬৩২২০১৯ থেকে বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও মাদ্রাসার অধ্যক্ষদের নিকট থেকে এমপি’র নাম ভাঙিয়ে পিএস, এপিএস পরিচয় দিয়ে কম খরচে হজে লোক পাঠানোর কথা বলে টাকা চাওয়া হচ্ছে। স্থানীয় মোশারফ হোসেন উচ্চ বিদ্যালয়, আর.এম.হাট. কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষদের নিকট টাকা চাওয়ার কথা উল্লেখ করছেন। গত বছরও একই কায়দায় অজ্ঞাত দুর্বৃত্তরা বিভিন্ন লোকদের কাছে কম খরচে হজে লোক পাঠানোর কথা বলে টাকা চেয়েছিলেন। মূলত এমপি হজে লোক পাঠাননা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়। তাই অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার দাবি জানিয়েছেন। সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে শীঘ্রই মোবাইল নাম্বার দুটি ব্যবহারকারী সহ অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!