সোনাগাজীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা চেষ্টার আসামি গ্রেফতার

93

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।। ফেনীর সোনাগাজীতে আধিপাত্য বিস্তার নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ইব্রাহীম খান শাকিল (১৯) নামে এক ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি মহি উদ্দিন মহিমকে গ্রেফতার করেছে ফেনী জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী শহরের ট্রাংক রোডের ফেনী ক্লিনিকের সামনে থেকে তাকে গ্রেফতার করে বিকালেই সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে দাবিকৃত চাঁদা না পেয়ে কচি জাফর নামে এক ব্যক্তিকে বাড়ি ছাড়া সহ এলাকায় একাধিক সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের অংসখ্য অভিযোগ রয়েছে। সে উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের ছেলে।

প্রসঙ্গত; গত ২০এপ্রিল এলাকায় আধিপাত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে ইব্রাহীম খান শাকিল নামে এক ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যার চেষ্টা চালায় মহিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী। সে ঘটনায় ইব্রাহীম শাকিল বাদি হয়ে মহিম উদ্দিন মহিমকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখ করে ও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে ঘটনার দিন রাতেই অভিযান চালিয়ে পুলিশ আনোয়ার হোসেন, মো.মুন্না ও রানা নামে তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!