গণতন্ত্র রক্ষায় সর্বদা প্রস্তত থাকাতে হবে…. চেয়ারম্যান কালাম

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

ঘাতকের বুলেট ‘বঙ্গবন্ধু’ নামের প্রদীপ নিভিয়ে দিলেও বাঙালির হৃদয় থেকে তাকে সরাতে পারেনি। বঙ্গবন্ধু ছিলেন, আছেন, থাকবেন একজন সফল রাষ্ট্রনায়ক এবং বাঙালির জাতির পিতা হিসেবে।

শনিবার বিকেলে কুমিল্লা দেবীদ্বারের ধামতী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শোক সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ।

ধামতী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভা হয়। ধামতী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের মো:ফারুক হোসেন এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লুৎফুর রহমান বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মো. হুমায়ুন কবির, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মুসলেউদ্দিন ভূইয়া মানিক, রাজামের ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকার উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেন ভূইয়া টিটু, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ,ভানী ইউপি চেয়ারম্যান, হাজী জালাল উদ্দিন ভূইয়া, ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক রমিজ উদ্দিন সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মাস্টার দেবীদ্বার উপজেলা ছাএলীগ এর আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ।

মো. আবুল কালাম আজাদ বক্তব্যে আরও বলেন, এ ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বর্তমানে স্বাধীনতাবিরোধী একটি সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র এখনও নানাভাবে চক্রান্ত-ষড়যন্ত্র করে যাচ্ছে। এই অপশক্তির যে কোন অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে একটি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও গণতন্ত্র রক্ষার জন্য সর্বদা প্রস্তত থাকতে আমি সকলের প্রতি অনুরোধ করছি। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৪র্থবারের মত প্রধানমন্ত্রী হিসেবে জয়যুক্ত করুন।

আরো দেখুনঃ