সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৮

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)

৬০৪

ফেনীর সোনাগাজী উপজেলার ডাকবাংলা কমিউনিটি সেন্টারের সামনে থেকে আগ্নেয়াস্ত্র সহ ৮ জনকে আটক করছে পুলিশ।

২২ অক্টোবর শনিবার দিবাগত রাত ১০টার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল- ফেনীর ফুলগাজী উপজেলার আমাজাদ হাট ইউনিয়নের মনিপুর মধ্যমপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল মুনাফ (৩৫), নোয়াখালী জেলার সুধারাম থানার দক্ষিণ শুল্লকিয়া গ্রামের মৃত ইসমাঈল হোসেনের ছেলে আবু তাহের (৫০), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার উত্তর দেব পাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে ইকবাল হোসেন (৩৭), বরিশাল জেলার মেহেদীগঞ্জ গঞ্জ থানার পশ্চিম জাঙ্গালিয়া গ্রামের আকবর হোসেনের ছেলে মো. মামুন (৩০), চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানার দক্ষিণ হালিশহর পাহাড়তলী বাজার এলাকার চাঁন মিয়ার ছেলে আলমগীর (৩৯), হালিশহর থানার ছোট পুল এলাকার ইসমাইল হোসেনের ছেলে জুয়েল হোসেন (২৮), নোয়াখালী জেলার হাতিয়া থানার। বুড়ির চর গ্রামের লালু মেকারের ছেলে জয়নাল আবেদীন ( ৩৭), বরিশাল জেলার পাজার হাট এবং থানার কাজীর চর গ্রামের জামাল খানের ছেলে সুজন খান (২৫)। আটককৃতদের কাছ থেকে একটি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, ৩টি কিরিচ, ১টি রামদা, গ্রিল কাটার যন্ত্র, ৩টি চার্জার লাইট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সংঘবদ্ধ ৮ জনের ডাকাত দল একটি মাইক্রোবাস যোগে চট্টগ্রাম থেকে ফেনীর সোনাগাজীতে ডাকাতি করতে যাচ্ছিল। তথ্য প্রযুক্তির মাধ্যমে বিশেষ প্রক্রিয়ায় পুলিশ বিষয়টি জানতে পেরে ডাকবাংলা কমিউনিটি সেন্টারের সামনে চেকপোস্ট বসিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের প্রত্যেকের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক করে মামলা রয়েছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র ও ডাকাতি প্রস্তুতি মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!