সোনাগাজীতে তাফসীর মাহফিলে মাইকে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৈদ্যুতিক কর্মীর মৃত্যু

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)

ফেনীর সোনাগাজীতে উপজেলায় তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠানের জন্য মাইকে বিদ্যুৎ–সংযোগ দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জামাল উদ্দিন ওরফে মিন্টু (৪০) নামের বৈদ্যুতিক কর্মীর মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার জমাদার বাজার এমদাদুল উলুম মাদ্রাসা মাঠে এ ঘটনা ঘটে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে জামালের মৃত্যু হয়। জামাল উদ্দিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী এলাকার বাসিন্দা। তিনি উপজেলার ওলামা বাজারের রহমান মাইক সার্ভিস নামের একটি দোকানের বৈদ্যুতিক মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

রহমান মাইক সার্ভিসের মালিক ফারুক হোসেন বলেন, জামাল উদ্দিন এক যুগেরও বেশি সময় ধরে তার দোকানে কাজ করে আসছেন। মাহফিলের মাঠে মাইক স্থাপনের জন্য তিনি বুধবার বিকেলে জামালকে জমাদার বাজার এমদাদুল উলুম মাদ্রাসায় পাঠান। জামাল মাদ্রাসা মাঠে গিয়ে সম্ভাব্য স্থানে মাইক স্থাপন করেন। এরপর রাতে মাইকগুলোয় বিদ্যুৎ–সংযোগ দিতে গেলে জামাল হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হন।

উপজেলা চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও এমদাদুল উলুম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহ জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই জামালের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!