সোনাগাজীতে দিনে দুপুরে দোকানীকে কুপিয়ে স্বর্ন দোকানে ডাকাতি

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

৯৬

ফেনীর সোনাগাজীতে দিনে দুপুরে দোকানীকে কুপিয়ে স্বর্ন দোকানে ডাকাতি ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদলের সদস্যরা প্রায় প্রায় ৮০ লাখ টাকার স্বর্ন লুটে নিয়েছে বলে জানা গেছে।

রোববার দুপুর দুইটার দিকে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের জমাদার বাজারে এ ঘটনা ঘটে। আহত দোকানী অর্জুন চন্দ্র ভাদুরী (৫২) কে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ডাকাতদের ছোড়া হাত বোমার আঘাতে আহত শহীদুল ইসলাম (৫৫) নামে স্থানীয় এক বাসিন্দাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত দোকানীর পরিবার জানায়, দুপুর দুইটার দিকে দুটি মোটর সাইকেল যোগে ছয় জনের সশস্ত্র ডাকাতদল জমাদার বাজারস্থ অর্জুন জুয়েলার্সে ঢুকে দোকানীর কাছে লাকারের চাবি দাবি করেন। দোকানী তাদেরকে চাবি দিতে অস্বীকৃতি জানালে তাকে উপর্যপুরি কুপিয়ে দোকানের শো’কেইস ভাঙচুর করে এবং জোরপূর্বক চাবি ছিনিয়ে নিয়ে লকারে থাকা প্রায় ৮০ লাখ টাকার স্বর্ন লুটে নেয়। এসময় ডাকাতদলের সদস্যরা কয়েকটি হাত বোমা নিক্ষেপ করে আতঙ্ক সৃষ্টি করেন।

শহীদুল ইসলাম নামে স্থানীয় এক বাসিন্দা ডাবাতদের ব্যবহৃত মোটর সাইকেলের গতি রোধ করতে চাইলে তাকে লক্ষ্য করে হাত বোমা নিক্ষেপ করে তিনিও আহত হন। আহত ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুরী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের বীরেন্দ্র চন্দ্র ভাদুরীর ছেলে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ফেনী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান বলেন, বিষয়টি জানার পর ফেনীর পুলিশ সুপার জাকির হাসান সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। বাজারের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!