সোনাগাজীতে দুর্গাপূজায় ২৩টি মন্ডপে দায়িত্ব পালন করবে ১৮৩ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী)

১৪৯

সারা দেশের ন্যায় ১ অক্টোবর থেকে ফেনীর সোনাগাজীতেও হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ২৩টি মন্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পূণ্যার্থীদের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অধিক গুরুত্বপূর্ণ মন্ডপ হিসেবে ৬টি, গুরুত্বপূর্ণ ৪টি এবং ১৩টি সাধারণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ২৩টি মন্ডপে দায়িত্ব পালন করবে ১৮৩ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

এর মধ্যে ৫৯ জন পুলিশ ও ১২৪জন আনসার ও ভিডিপি সদস্য। যে কোন ধরণের নাশকতাসহ অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকে দিক নির্দেশনা দেয়া হয়েছে। শুক্রবার বিকালে থানা কম্পাউন্ডে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কে দায়ীত্ব পালনের দিক নির্দেশনা দেন সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান, ওসি (তদন্ত) মো. আবুল কাসেম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাবেয়া সুলতানা এবং সোনাগাজী মডেল থানার এস আই আরিফুল করিম দোলন।

পূজা উদযাপন পরিষদের সোনাগাজী উপজেলা সভাপতি সমর দাস নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করে বলেন, আশ করছি এবারও শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করা যাবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!