সোনাগাজীতে নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

৮৩

শেখ রাসেল দিবস উপলক্ষ্যে সোনাগাজী পৌরসভা উপজেলা প্রশাসন, উপজেলা আ.লীগ পৃথক অনুষ্ঠানে র‍্যালি, আলোচনা সভা, দোয়া ও কেক কাটার মাধ্যমে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মনজুরুল হক ও সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসাইন দাইয়ানের নেতৃত্বে শোভাযাত্রা শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোনাগাজী উপজেলা আ.লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক ও সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম খোকনের নেতৃত্বে র‍্যালি শেষে উপজেলা আ.লীগ কার্যালয়ে আলোচনা সভা, খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। দুপুরে সোনাগাজী পৌরসভার উদ্যোগে পৌর মেয়র, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর জামাল উদ্দিন নয়নের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, পৌরসভার নির্বাহী প্রকৌশলী জাকির উদ্দিন, প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল, পৌর কাউন্সিলর নাছির উদ্দিন রিপন, আইয়ূব আলী খান, বেলায়েত হোসেন ও হেদায়েত উল্যাহ প্রমুখ। বঙ্গবন্ধু সহ ১৯৭৫ সালে তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন পৌর মসজিদের ইমাম মাও. মোশারফ হোসেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!