সোনাগাজীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই চেয়ারম্যান ও এক ইউপি সদস্য নির্বাচিত

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী(ফেনী) প্রতিনিধি।।

১২৫

ফেনীর সোনাগাজী উপজেলায় সোমবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে নয়টি ইউনিয়নের মধ্যে দুটি ইউনিয়নে দুই জন চেয়ারম্যান ও একটি সাধারণ ওয়ার্ডে একজন মেম্বার নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন মঙ্গলকান্দি ইউপিতে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক, বর্তমান চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, মতিগঞ্জ ইউপিতে উপজেলা আ.লীগের সহ-সভাপতি, বর্তমান চেয়ারম্যান রবিউজ্জামান বাবু এবং বগাদানা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচিত হয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইব্রাহীম রুবেল। উল্লেখিতদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মো. মাইনুল হক সত্যতা নিশ্চিত করেন বলেন, দুটি ইউপিতে সকল ওয়ার্ডে এবং আরো সাতটি ইউপিতে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায় আগামী ২৬ ডিসেম্বর ব্যালটের মাধ্যেমে ভোট গ্রহণের কথা রয়েছে। এছাড়া বগাদানা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হওয়ায় ওই ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন না হলেও সংরক্ষিত ও চেয়ারম্যান পদে ওই ওয়ার্ডে ভোট গ্রহণ করা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!