সোনাগাজীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১লাখ ৪০ হাজার টাকা জরিমানা

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনীর সোনাগাজীতে সোমবার দিনব্যাপী ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে মাটি কারবারি সহ ছয়টি প্রতিষ্ঠানের অসাধু ব্যবসায়ীর এক লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যান আদালত সূত্র জানায়, সকাল ১১টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে বিসমিল্লাহ পোল্ট্রির মালিক মিলন হোসেনের দশ হাজার টাকা, জহিরুল হকের ছেলে একরাম এগ্রো ফার্মের মালিক একরামুল হকের ২০ হাজার টাকা, এনামুল হকের ছেলে বিসমিল্লাহ পোল্ট্রির মালিক কামরুল হাসানের দশ হাজার টাকা, আবদুল গফুরের ছেলে মিহির পোল্ট্রির মালিক শহীদুল ইসলামের ২০ হাজার টাকা, সফরপুর গ্রামের সাঈদুল হকের ছেলে ইমন পোল্ট্রির মালিক জাহিদুল আলমের দশ হাজার টাকা এবং চরকৃষ্ণজয় গ্রামের বজলের রহমানের ছেলে মাটি ব্যবসায়ী জামশেদ আলমের ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নেবু লাল দত্ত উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক সোনাগাজী উপজেলা নির্বাহী পরিচালক কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোক্তা অধিকার, কৃষি জমির মাটি সংরক্ষণ ও ইটপ্রস্তুত আইনে ছয়জনের জরিমানা আদায় করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ