সোনাগাজীতে মুক্তিযোদ্ধার পরিবারকে উচ্ছেদের অভিযোগ

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

৯৩

সোনাগাজী সদর ইউনিয়নের সুজাপুর গ্রামের হাজী আবদুস সালাম মিয়ার বাড়িতে এক অসহায় মুক্তিযোদ্ধার পরিবারকে উচ্ছেদের পাঁয়তারার অভিযোগ উঠেছে একই বাড়ির প্রভাবশালীদের বিরুদ্ধে।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, ওই বাড়ির যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মরহুম মো. ছাদেকের ছেলে আজিজুল হকের স্ত্রী পারুল আক্তারকে গত ১৫ অক্টোবর একই বাড়ির সিরাজুল ইসলাম ও তার দুই ছেলে সবৃজ এবং সৌরভ মিলে মারধর করে আহত এবং শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ ঘটনার প্রতিবাদ করায় পারুলের স্বামী আজিজুল হককে হত্যার হুমকি দিয়ে বহিরাগত ভাড়াটে সন্ত্রাসী এনে বাড়ির দরজায় মহড়া দিচ্ছে। সিরাজ ও তার ভাড়াটে সন্ত্রাসীদের হুমকিতে তিনদিন যাবৎ আজিজুল হক আত্মীয়স্বজনদের বাড়িতে পালিয়ে মানবেতর জীবন যাপন করছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ফেনীর পুলিশ সুপার ও সোনাগাজী মডেল থানার ওসির হস্তক্ষেপ চেয়ে জীবনের নিরাপত্তা চেয়েছেন। তিনি আরো অভিযোগ করেন, সিরাজ ও তার পরিবারের সদস্যরা অসহায় মুক্তিযোদ্ধার পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে প্রতিনিয়ত হামলা ও অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে। তাদের আর্থিক অবস্থা দূর্বল হওয়ায় আইনী প্রতিকারে যেতে পারেনা। ফলে অত্যাচারীরা দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে। তুচ্ছ ঘাটনায় গালমন্দ ও হামলা চালিয়ে বাড়ি থেকে সমূলে উচ্ছেদের হুমকি দেয়।

এ ঘটনায় আজিজুল হকের স্ত্রী পারুল আক্তার বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ২৪।।

আরো দেখুনঃ
error: Content is protected !!