সোনাগাজীতে সাবেক সেনা সদস্য সহ তিনজনকে কুপিয়ে জখম

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজীত (ফেনী) প্রতিনিধি।।

৯৭

ফেনীর সোনাগাজীতে জমি জবরদখলে বাধা দেয়ায় প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা সাবেক সেনা সদস্য সহ তিনজন নারী-পুরুষকে কুপিয়ে গুরত্বর আহত করেছে। আহতরা হলেন- অবসরপ্রাপ্ত সেনা সদস্য জিয়াউল হক (৬১), তার স্ত্রী ফেরদৌস আরা বেগম (৪৫) এবং তার ভাই আবদুল হক (৭৫)। সোমবার সকাল সাড়ে সাতটায় সোনাগাজী পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরগণেশ গ্রামের আর্মি জিয়াউল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জিয়াউল হককে ফেনী জেনারেল হাসপাতাল এবং তার স্ত্রী-ভাইকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানায়, চরগণেশ গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য জিয়াউল হকের সাথে একই বাড়ির মাহবুল হকের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলছে। সকাল সাড়ে সাতটার দিকে মাহবুল হক ১৫-২০জন ভাড়াটে সন্ত্রাসী এনে জিয়াউল হকের মালিকীয় দখলীয় জমিতে টিনের বেড়া দিয়ে জবরদখলের চেষ্টা চালায়।

এসময় জিয়াউল হক বাধা দিলে মাহবুল হক, তার ছেলে সাইফুল ইসলাম রাজু, স্ত্রী রোশনারা বেগম, আসমা আক্তার, ভাড়াটে সন্ত্রাসী হোসেন আহমদ শামীম ও আবুল কাসেম সহ ২০-২৫জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। এ ঘটনায় ফেরদৌস আরা বেগম বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫জনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!