সোনাগাজীতে ১৫৭টি শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার করে দিল ছাত্রলীগ

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

১৮৬

দীর্ঘ দেড় বছর পর ১২ সেপ্টেম্বর রোববার খোলা হচ্ছে সারা দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘ দিন শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় আসবাবপত্র ও শিক্ষা প্রতিষ্ঠানের আঙিনায় ময়লা আবর্জনায় একাকার হয়ে যায়। তাই কোমলমতি শিক্ষার্থীদের শ্রেনি কক্ষ স্বাস্থ্যকর ও পরিচ্ছন্ন পরিবেশ তৈরীর উদ্যোগে নেন উপজেলা ছাত্রলীগ।

১১সেপ্টেম্বর শনিবার বেলা ১১টা থেকে উপজেলা ছাত্রলীগের আয়োজনে একযোগে সমগ্র উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছন্নতার কার্যক্রম। স্কুল, কলেজ ও মাদ্রাসা সহ মোট ১৫৭টি শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেনি কক্ষ ও অঙিনা পরিস্কার করা হয়।

বখতারমুন্সী মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন। এসময় উপস্থিত ছিলেন মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, বখতারমুন্সী মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম, সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মোতালেব চৌধুরী রবিন ও সাধারন সম্পাদক মীর এমরান প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন, ছাত্রলীগের এই মহতি উদ্যোগকে শিক্ষক, শিক্ষার্থীরা ও অভিভাবক মন্ডলী স্বাগত জানিয়েছেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!